মে ৭, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুর পৌর ১৫নং ওয়ার্ডে শাহীর প্রচেষ্টায় ব্যাপক উন্নয়ন

নিজস্ব প্রতিবেদকঃ  লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডকে আধুনিক পৌরসভায় রূপান্তরে কাউন্সিলর আনোয়ার হোসেন শাহীর প্রচেষ্টা ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে পৌর মেয়র আবু তাহেরের সহযোগীতায় ১৫নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড রূপান্তরে শ্রম দিয়ে যাচ্ছেন তিনি।
বোরবার দুপুরে (২৭ ডিসেম্বর) ১৫নং ওয়ার্ডের একটি রাস্তার সিসি ডালাইয়ের উদ্বোধনের পাককালে তিনি তার ওয়ার্ডের উন্নয়নের চিত্র তুলে ধরেন। এসময় কাউন্সিলর আনোয়ার হোসেন শাহী বলেন, নতুন গঠিত ১৫নং ওয়ার্ডে আমি নির্বাচিত হওয়ার পর গত পাঁচ বছরে প্রায় ১০ কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। এর মধ্যে নিরবিচ্ছিন্ন ওয়াসার পানি, বিদ্যুৎ, স্কুল, মসজিদ, মাদ্রাসার ব্যাপক উন্নয়ন এবং পৌরবাসীর যাতায়াতের দুর্ভোগ কমাতে ১৩টি বাড়ীর রাস্তা, ১২টি কালভার্ট, প্রায় ৫শ’ ফুট ড্রেনের উন্নয়ন কাজ হয়েছে।
এছাড়াও তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে উন্নত হচ্ছে দেশ। বাস্তবায়িত হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ। লক্ষ্মীপুর পৌর ১৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর এ উন্নয়নের ধারা অব্যহত থাকবে।
স্থানীয় ১৫নং ওয়ার্ডের কয়েকজন জনগণের সাথে আলাপকালে তারাও কাউন্সিলর আনোয়ার হোসেন শাহীর উন্নয়নের কথা স্বিকার করে বলেন, এ সরকারের আমলে আমাদের ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। আামাদের কাউন্সিলর আনোয়ার হোসেন শাহী ও মহিলা কাউন্সিলর রাহিমা সুখে দুঃখে সব সময় আমাদের পাশে রয়েছেন। আমাদের ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমরা আবারও আনোয়ার হোসেন শাহী কে কাউন্সিলর হিসেবে চাই।