মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে ধর্ষণ দূর্নীতি ও মাদক সন্ত্রাসকে না বলার শপথ

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অব্যাহত অগ্রগতি ধরে রাখতে ধর্ষণ, দূর্নীতি ও মাদক,সন্ত্রাসকে নাধর্ষণ দূর্নীতি ও মাদক সন্ত্রাসকে না বলার শপথ বলার শপথ করেছেন লক্ষ্মীপুরের হাজারো মুজিব আদর্শের সৈনিক। জেল হত্যা (জাতীয় ৪ নেতা হত্যা) দিবস উপলক্ষে মঙ্গলবার (৩ নভেম্বর) বিকালে সদর উপজেলা পরিষদের হলরুমে আমরা ক’জন মুজিব সেনা জেলা শাখা কর্তৃক আয়োজিত বক্তৃতা প্রতিযোগীতা ও দোয়া অনুষ্ঠানে এ শপথ করা হয়।
এতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থীসহ স্থানীয় বিপুল সংখ্যক আওয়ামীলীগ দলীয় রাজনৈতিক নেতা-কর্মীরা অংশ নেন। অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর পরিবার ও জাতীয় ৪ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে শপথ বাক্য পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা আওয়ামীলীগ নেতা এ এফ জসীম উদ্দিন আহমদ।
জেলা সভাপতি কবি মুজতবা আল মামুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো ছিলেন প্রফেসর সাইফুল ইসলাম তপন, কার্তিক সেনগুপ্ত, সাবেক ছাত্রলীগ নেতা গোলজার মোহাম্মদ, ফজলুল হক, বাবু, আবু তালেব হালান, মোফাচ্ছের হোসেন চুন্নু, সোহাগ পাটোয়ারী, আমজাদ হোসেন আজিম, রুমি, মহিম, শান্ত পাটোয়ারী প্রমুখ।
বক্তৃতা প্রতিযোগীতায় ৪টি ইভৈন্টে অর্ধশত শিক্ষার্থী অংশ নেন। পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরুস্কার বিতরণ করেন অতিথিরা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পাকিস্তানের দালালরা বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যার ধারাবাহিকতাই কারাগারে জাতীয় ৪ নেতাকে হত্যার মধ্য দিয়ে দেশকে নেতৃত্ব শুন্য ও স্বাধীনতার ইতিহাস মুছে ফেলার ষড়যন্ত্র করেছিল। সেই ষড়যন্ত্র এখন আবার নতুন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে চলছে। তাই সবাইকে সজাগ ও সচেতন হয়ে তা মোকাবেলার আহবান জানান বক্তারা।