লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ ইউনিয়ন উপ-নির্বাচনে আলোচনায় শীর্ষে নৌকার মাঝি নুরুলআমিন

নিজস্ব প্রতিবেদকঃ  লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উপ- নির্বাচনেআলোচনার শীর্ষে নৌকার মাঝি নুরুল আমিন । সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মাঝি হলেন নুরুল আমিন । জানা যায় নুরুল আমিন নিজ এলাকা চন্দ্রগঞ্জ ইউনিয়ন বাসীর পছন্দের মানুষ । সবসময় জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন । দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি দলের জন্য অনেক ত্যাগ দিয়েছেন । বর্তমানেও তিনি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে আছেন । দলের দায়িত্বে থাকা অবস্থায় কখনো ক্ষমতার অপব্যবহার করেননি । তাইতো দল তাকে সঠিক মূল্যায়ন করেছে। খবর নিয়ে জানা যায় নুরুল আমিন এলাকার আস্থাভাজন একজন নেতা তাইতো দলের আস্থার প্রতীক নৌকা পেয়েছেন ।
বিভিন্ন বিষয়ে চন্দ্রগঞ্জ ইউনিয়ন উপ- নির্বাচনের নৌকার প্রতীকের প্রার্থী নুরুল আমিনের সাথে কথা বলতে চাইলে তিনি ”দৈনিক লক্ষ্মীপুর নিউজ” কে বলেন , জনগনই সকল ক্ষমতার মূল উৎস। আমি জনগনের সাথে আছি আমার ইউনিয়নের জনগনের সেবা করে যাবো ইনশাল্লাহ। কারন ক্ষমতা ক্ষণস্থায়ী ভালোবাসা চিরস্থায়ী আমি মরে যাবো কিন্তু আমার ভালো কর্ম সারা জীবন মানুষের রিদয়ে থাকবে । জনগনের ভালোবাসা মানুষকে বছরের পর বছর বাঁচিয়ে রাখে। আমিও জনগনের মাঝে বেঁচে থাকতে চাই। এই নির্বাচনে ইনশাল্লাহ আমি বিপুল ভোটে জয় লাভ করবো। জয়ী হলে আমার প্রধান লক্ষ্য থাকবে জনগনের সঠিক সেবা নিশ্চিত করা। মানুষ যাতে তার সঠিক সেবা পেয়ে থাকে আমি সেই লক্ষ্যে কাজ করে যাবো। আমি আশাবাদি জনগন আমাকেই নির্বাচিত করবে।
ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে থেকে ইউনিয়নের মানুষের বিভিন্ন রকম সেবা তিনি জনগনের কল্যাণে ব্যবহার করেছেন কারন তিনি মনে করেন , জনগন পাশে না থাকলে নেতৃত্ব বিকশিত হয়না। তাই তিনি জনগনের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখতেন । আগামী নির্বাচনে নির্বাচিত হলে চেয়ারম্যান হিসেবে এলাকার মেহনতি মানুষের সুখে-দঃুখে পাশে দাঁড়ানো, সন্ত্রাস দূর করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া ,মাধকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা সহ এলাকার মানুষের লক্ষ্যে কাজ করে যাবেন বলে দৃড় প্রত্যয়ী চন্দ্রগঞ্জ ইউনিয়ন উপ-নির্বাচনের দলীয় প্রতীক নৌকার মাঝি নুরুল আমিন।