লক্ষ্মীপুরে তানযীমুল উম্মাহ হিফয মাদরাসায় বৃত্তিপ্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা লক্ষ্মীপুর শাখার বৃত্তি ও হুসনে সাউথ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণ। ৩০ শে আগস্ট রবিবার সকাল ১০ ঘটিকার সময় লক্ষ্মীপুর খান ভিলা, কালু হাজী রোড, ৭ নং ওয়ার্ড তানজিমুল উম্মাহ হিফয মাদ্রাসা এ আয়োজন করা হয়।

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা লক্ষ্মীপুর শাখার পরিচালক মোহাম্মদ ইকরামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মোশাররফ হোসাইন সিনিয়র অফিসার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফারুক হোসাইন অফিসার ইসলামী ব্যাংক চন্দ্রগঞ্জ শাখা,বিশিষ্ট ব্যবসায়ী  মোঃ শামসুল ইসলাম  লক্ষ্মীপুর নিউজের বার্তা সম্পাদক  কামাল উদ্দিন, মোহাম্মদ ওমর ফারুক, সহ অত্র মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপস্থাপনায় ছিলেন অত্র মাদ্রাসার শিক্ষক সালাহউদ্দীন আহমদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি গণ মাদ্রাসার পড়ালেখার ব্যাপারে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে করোনাকালীন এই সময়ে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, মাক্স ব্যবহার করা, সাবান দিয়ে হাত দোওয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন।

এ সময় অতিথিরা আরো বলেন যারা মাদ্রাসায় পড়ালেখা করে এবং যারা করাচ্ছেন সকলেই দুনিয়া ও আখিরাতের পুঁজি করে নিচ্ছেন। তোমরা কোরআনের পাখি, তানযীমুল উম্মাহ হিফয শিখে তোমরা বিশ্বের যেকোনো জায়গায় কোরআন তেলাওয়াতের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি।

অত্র মাদ্রাসার ২০১৮/২০১৯ সালের সরকারি বৃত্তি প্রাপ্তদের মাঝে তানযীমুল উম্মাহ পক্ষ থেকে আলাদা পুরস্কৃত করা হয়। এছাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন বৃত্তি প্রাপ্তদের মাঝে ও পুরস্কার বিতরণ করা হয়

অনুষ্ঠানের প্রথমে  হুসনে সাউত প্রতিযোগিতা ২০২০ আয়োজন করা হয়,অনুষ্ঠান শেষে হুসনে সাউথ প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পরিশেষে বিশ্ব মানব জাতির জন্য ও অত্র মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য দোয়ার আয়োজন করেন।