লক্ষ্মীপুরে শাকচর ইউনিয়নে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতার আবেদন গ্রহণ করেন চেয়ারম্যান টিটু চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সারাদেশে কিছু উপজেলায়  শতভাগ বয়স্ক ও বিধবা ভাতা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে। তার মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলা অন্তর্ভূক্ত রয়েছে। তারই প্রেক্ষিতে অদ্য২৫ -০৮-২০২০ইং তারিখ মঙ্গলবার ১৬নং শাকচর ইউনিয়নকে শতভাগ বিধবা ভাতার আওতাভুক্ত করার লক্ষে অত্র ইউনিয়নের বয়স্ক ও স্বামী পরিত্যক্তাদের নিকট হইতে সরাসরি আবেদন গ্রহণ করেন অত্র ১৬ নং শাকচর ইউনিয়ন পরিষদের সূযোগ্য চেয়ারম্যান তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী।

এসময় উপস্থিতি সকলের উদ্দেশ্যে টিটু চৌধুরী বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নেক হায়াত দান করেন।

আবেদনকারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা আবেদন করেছেন তাহারা কোন টাকা পয়সা কোন ব্যক্তিকে দিবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূর্ণ ফ্রিতে আপনাদের জন্য এই বাতা ব্যবস্থা করেছে। আপনারা কেউ কোন দালাল কিংবা কোন ভায়া নিয়ে আসবেন না। সরাসরি নিজ হাতে নিজের ফর্ম জমা দিবেন।

টিটু চৌধুরী ইউপি সদস্য ও গ্রামপুলিশদের জোরালোভাবে বলেছেন আপনারা কেউ কোনো ভাতাভোগীদের কাছ থেকে টাকা পয়সা নেবেন না। যদি কোনব্যক্তি ভাতাভোগীদের কাছ থেকে টাকা পয়সা নিয়েছেন শুনেছি তাহলে আমি ব্যবস্থা নিতে বাধ্য থাকিব।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন সমাজকর্মী ও লক্ষ্মীপুর উপজেলা সমাজ সেবা কার্যালয়ের মোঃ মনোয়ার হোসেন, অত্র ইউনিয়ন পরিষদের সচিব মোস্তাফিজুর রহমান, ১৬ নং শাকচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান লিটন, ইউপি সদস্যসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।