লক্ষ্মীপুরে সদর থানা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আ’লীগের উদ্যোগে শনিবার (১৫ আগস্ট) বিকেলে জেলা আ’লীগের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়।

সদর থানা আ’লীগের আহ্বায়ক হুমায়ুন কবির পাটওয়ারীর সভাপতিত্বে , অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন মো. বাবর এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ফরীদা ইয়াসমিন লিকা, সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’সহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। এসময় আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।