লক্ষ্মীপুর চর রমণী মোহন ইউনিয়ন পরিষদে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা সদর ২০ নং চররমণী মোহন ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১০ টায় ২০ নং চররমনী মোহন ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অত্র ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ আবু ইউসুফ ছৈয়াল এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্যে মোঃ আবু ইউছুফ ছৈয়াল বলেন, স্বাধীনতার পর দেশ যখন উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছিল, তখনই সেই স্বাধীনতা বিরোধী শক্তি দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ ও দেশকে ধ্বংস করতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট রাতের অন্ধকারে বাঙ্গালি জাতির স্হপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ তার সহ পরিবার হত্যা করে।তাই আজকের ৪৫তম শোক দিবস উপলক্ষে শেখ মুজিবুর রহমানের পরিবার ও মুক্তিযুদ্ধ শহীদদের রুহের মাগফেরাত কামনার জন্য এই দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ২০ নং চররমনী মোহন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আবু জাহের বাবলু, ইউপি সদস্য মোহাম্মদ দুলাল মোল্লা, মোহাম্মদ শাহজাহান, আব্দুর রহমান স্বপন, ফিরোজ আলম ইয়াকুব সরকার, খোরশেদ আলম, মহিলা ইউপি সদস্য আনোয়ারা কাশেম,ও ওলামা মাশায়েখ সহ স্থানীয় নেতৃবৃন্দ।