লক্ষ্মীপুরে গুণীজন, রাজনীতিবিদ, ছাত্র নেতার মৃত্যুতে সাবেক জেলা আওয়ামীলীগ সভাপতির শোক

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে বিশিষ্ট শিক্ষাবিদ জেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি শহীদ স্মৃতি হাই স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা হোসেন হায়দার ভূঁইয়া ও বাঙ্গাখা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মমিন খান  ও সাবেক ছাত্র নেতা জাহিদ হোসেন এর

মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লক্ষীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম আলাউদ্দিন

একই সঙ্গে তাদের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবার, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা হোসেন হায়দার ভূঁইয়া আজ সকাল সাতটায় নিজ বাড়ি লক্ষীপুর শহরস্হ সুলতান ভূঁইয়া বাড়িতে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তিনি এক পুএ ও স্ত্রী রেখে গেছেন। আজ বিকেল পাঁচটা তিরিশ মিনিটের সময় শহীদ স্মৃতি হাইস্কুল মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বাংগাখা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মমিন খান গতকাল রাতে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এদিকে লক্ষ্মীপুর বাগবাড়িতে সাবেক ছাত্রনেতা জাহিদ হোসেন  আজ সকাল ৯ ঘটিকার সময় কারেন্টে শর্ট লেগে  ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লক্ষীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম আলাউদ্দিন।

একই সঙ্গে তাদের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবার, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।মহান আল্লাহতালার দরবারে দোয়া করে বলেন আল্লাহ তা’আলা যেন তাদেরকে জান্নাতের সুউচ্চ মর্যাদা দান করেন আমিন।