লক্ষ্মীপুর নিউজের নির্বাহী সম্পাদকের পক্ষ থেকে লক্ষ্মীপুর বাসীকে ঈদ মোবারক

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ছেন দৈনিক লক্ষ্মীপুর নিউজের নির্বাহী সম্পাদক আইনুল আহমেদ তানভীর।  তিনি বলেন ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। ‘ঈদ-উল- আজহা’র মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। করোনা মহামারীর কারণে এবারের ঈদ-উল আজহা’র একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা।

কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা

তিনি বলেন- “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি। তিনি সবার কল্যাণ কামনা করেন।পবিত্র ঈদ-উল- আজহা’র উপলক্ষে লক্ষ্মীপুর বাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

এবারের ঈদ ঘরে থেকেই উদযাপন করতে হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বলা হয়েছে কোথাও খোলা ময়দানে গনজামায়েত করা যাবেনা। স্ব্যাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পরে মসজিদে ঈদের নামাজ আদায় করতে হবে । তাই আমি সকলকে অনুরোধ করব সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মসজিদে ঈদুল আজহা’র নামাজ আদায় করার জন্য।

আমি তাদের সু-স্ব্যাস্থ্য কামনা করছি এবং তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঝারা করোনা কালীন সময়ে মানুষের পাশে ছিলেন । সেই সাথে লক্ষ্মীপুরের সর্বস্তরের জনগণকে  আন্তরিক মোবারকবাদ ও ঈদ শুভেচ্ছা জানাচ্ছি।