লক্ষ্মীপুরে এম এ তাহের ও সালাউদ্দিন টিপুর সুস্থতা কামনায় রুপম হাওলাদারের দোয়ার আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ তাহেরও উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন টিপু অসুস্থ  হয়েছে এ খবর বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে নিজ পৌরসভা ও সদর উপজেলা লক্ষ্মীপুরে। খবরটি শোনার পর বন্ধু-বান্ধব, দলের নেতাকর্মী ও স্বজনেরা দোয়া প্রার্থনা করছেন সৃষ্টিকর্তার কাছে।
আজ শুক্রবার জুমার নামাজের পরে লক্ষ্মীপুর চক বাজার জামে মসজিদে  মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছেন সদর পূর্ব  যুবলীগের যুগ্ন আহ্বায়ক ইউনুস হাওলাদার রুপম

লক্ষীপুরের  মানুষকে নিরাপদ রাখতে রাখতে নিজেরাই অনিরাপদ হয়ে গেলেন মেয়র আবু তাহের ও চেয়ারম্যান  সালাউদ্দিন টিপু। বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকেই প্রিয় জন্মভূমি পৌরসভা বাসীর জন্য ও সদর উপজেলার  মানুষের কথা চিন্তা করে প্রথম সারির যোদ্ধা হয়ে কাজ করে যাচ্ছেন মানবিক এই মানুষগুলো। উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজে ঘরে বসে না থেকে ছুটে গিয়েছেন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে। নিজ হাতেই সাহায্য করেছেন এলাকার গরিব-দুখিদের। সৃষ্টিকর্তার কাছে সদর পূর্ব যুবলীগের যুগ্ন আহ্বায়ক ইউনুছ হাওলাদার রুপমের একটাই দাবি মহান আল্লাহ পাকপৌর মেয়র এম এ তাহের ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন টিপুকে দ্রুত সুস্থ করে লক্ষ্মীপুর পৌরসভা ও সদর উপজেলা বাসীর মাঝেদ্রুত ফিরিয়ে আনুক এই দোয়া নিয়ে চকবাজার মসজিদে আমিন আমিন মুখরিত হয়ে উঠে ।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর চকবাজার জামে মসজিদের সম্মানিত খতিব মুফতি মুস্তাকুন্নবী,লক্ষ্মীপুর বণিক সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বণিক সমিতির কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও চকবাজার জামে মসজিদের উন্নয়ন কমিটির সদস্য মোঃ ইসমাইল হোসেন, সাবেক যুবলীগের সহ-সভাপতি রকি ভূঁইয়া, জেলা যুবলীগের সদস্য মোহাম্মদ জুয়েল, যুবলীগের সদস্য মোহাম্মদ আব্দুর রহিম সহ সদর পূর্ব যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে মুফতি মুস্তাকুন্নবী বলেন, আলহাজ্ব এম এ তাহের সাহেব লক্ষ্মীপুর জেলার জন্য বিশেষ করে লক্ষীপুর চকবাজার জামে মসজিদের জন্য তার অবদান অতুলনীয়, এছাড়াও মসজিদ মার্কেট থেকে শুরু করে নানান উন্নয়নের অবদান ও তার হাতে গড়া, আজ মহামারী করোনা ভাইরাসে তাহের সাহেব ও তার পরিবারের সদস্যরা অন্যান্য রোগে ভুগছেন তাই সকলকে এম এ তাহের ও সালাউদ্দিন টিপুর জন্য মন থেকে দোয়া করার জন্য আহ্বান জানান।

পরিশেষে সদর পূর্ব যুবলীগের যুগ্ন আহবায়ক ইউনুস হাওলাদার রুপম সর্ব উপস্থিতি মুসল্লিদের উদ্দেশ্যে আলহাজ্ব এম এ তাহের ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি সালাউদ্দিন টিপুর জন্য সকলের কাছে দোয়া চান। এছাড়াও যারা করোনাই ইন্তেকাল করেছেন এবং বর্তমানে যারা করোনাভাইরাসে আক্রান্ত আছেন সকলের জন্য দোয়া চেয়েছেন।