লক্ষ্মীপুরে সদর পশ্চিম যুবলীগের উদ্যোগে পৌর মেয়রের সুস্থতা কামনায় দোয়ার আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব এম এ তাহের অসুস্থ হয়ে পড়লে তানাকে ঢাকায় আনোয়ার খান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পৌর পিতার অসুস্থতার খবর শুনে সদর পশ্চিম যুবলীগের উদ্যোগে (১৫জুলাই) বুধবার বাদ আসর পৌরসভার ১৫ নং ওয়ার্ড সোলেমান শাহ্ ওরফে(ল্যাংটা শাহ্ দরবার শরীফ) মসজিদে আশু রোগ মুক্তি কামনায়  মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়ার আয়োজনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর পশ্চিম যুবলীগের আহবায়ক ও সাকচর  ইউনিয়নের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী, পশ্চিম যুবলীগের প্রথম যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য  মাহবুবুল হক মাহবুব, ইসমাইল হোসেন সহ সদর পশ্চিমের যুবলীগের অন্যান্য নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

মুসল্লিদের উদ্দেশ্যে তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী লক্ষীপুরের পৌর পিতা জননন্দিত নেতা আলহাজ্ব আবু তাহের এর আশু রোগ মুক্তি জন্য সকলের কাছে দোয়া চান।আল্লাহপাক যেন আমাদের পৌর পিতা কে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে পৌর মানুষের খেদমত করার সুযোগ করে দেন। আরো দোয়া চেয়েছেন বৈশ্বিক  মহামারী করোনা ভাইরাসে থেকে যেন আল্লাহ আমাদেরকে হেফাজত করেন।