লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃমাহবুব ইমতিয়াজকে গ্রেপ্তারের প্রতিবাদে সোমবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে  মানববন্ধ করেছেল জেলা স্বেচ্ছাসেবকলীগ। এ সময় বক্তারা অবিলম্বে গ্রেপ্তাকৃত স্বেচ্ছাসেবকলীগ নেতার মুক্তির দাবী করেন। মানববন্ধনে বক্তারা জানান, মোবাইল চুরির অপবাদে সাজানো মিথ্যা মামলা দিয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার দেখানো হয়েছে। অথচ জেলা স্বেচ্ছাসেবকলীগের এ নেতা একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। সমাজে তার ব্যক্তিগত ইমেজ ক্ষুন্ন করতে ষড়যন্ত্র হিসাবে তাকে এ মামলা দেওয়া হয় এবং গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য,রোববার বিকেলে পুলিশ মাহবুব ইমতিয়াজকে ডেকে নিয়ে জেল হাজতে প্রেরণ করেন। পরে পুলিশ জানান, তার বিরুদ্ধে মোবাইল চুরির মামলা রয়েছে। এ জন্য পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।
স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা জানান, এদিকে মোবাইল চুরি অপবাদ দিয়ে সাজানো মামলা করে তাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃমাহবুব ইমতিয়াজকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় আন্দোলন করার কথা থাকলেও করোনাকালীন সময়ে শারিরীক দুরত্বতা ও সরকারের করোনাকালীন নির্দেশনা মেনে আন্দোলনে না গিয়ে নেতাকর্মীরা এ মানববন্ধন করেন। এই সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল আওয়ামীলীগের নেতা আবদুল মতলব , দত্তপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আহসানুল কবির রিপন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল । জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল ফুয়াদ মঞ্জু রায়পুর উজেলার স্বেচ্ছা সেবকলীগ নেতা তানবীর হায়দার রিংকু  সদর উপজেলার স্বেচ্ছা সেবকলীগ নেতা হাসেম আহাম্মদ রুপম,ইসমাইল হোসেন শিপন প্রমূখ।  জেলা উপ জেলার ইউনিয়নের নেতাকর্মীরা উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন।