লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন

 

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ইউপি কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে শনিবার (২৭ জুন) সকালে ইউপি কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি কার্যালয়ের সচিব মো. আবদুল কাদের, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. হাবিবুর রহমান, ইউপি সদস্য নুরুল ইসলাম বিএসসি, ইউপি সদস্য মোসলেহ উদ্দিন, ইউপি সদস্য আব্দুল হাই, ইউপি সদস্য নাছির উদ্দিন, ইউপি সদস্য আনোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আলেয়া বেগম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হামিদা বেগম, দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন, দফাদার খোরশেদ আলম, মহল্লাদার, নুর হোসেন, নুরুল আমিন প্রমুখ। এসময় মানববন্ধন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর এ সব পেক আইডি ব্যাবহারকারীদের চিহ্নিত করে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের নিকট দাবী জানানো হয়।

পরে মানববন্ধনে উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে একটি কু-চক্রি মহল তাঁর বিরুদ্ধে ষড়যন্তে লিপ্ত রয়েছে। ষড়যন্তকারীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেক আইডি ব্যবহার করে তাঁর ইউপি কার্যালয়ের সুনাম ক্ষুন্নসহ বিভিন্ন মিথ্যা তথ্য রটাচ্ছে। বিষয়টি প্রশাসনের নিকট জানিয়েছেন তিনি। এসব পেক আইডি ব্যবহারকারীদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।