লক্ষীপুরের জোরপূর্বক পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর, উপজেলা বাঞ্চানগর পৌরসভার ৬ নং ওয়ার্ড নিউ মোহাম্মদিয়া হোটেল এর পশ্চিম পাশে প্রভাবশালী সেলিম, ফিরোজ ও জুয়েলের বিরুদ্ধে পৈতৃক সম্পত্তির দখল চেষ্টার অভিযোগ উঠেছে। এই বিষয়ে লক্ষীপুর মডেল থানায় ভুক্তভোগী  আবু তাহেরের ছেলে রাসেল একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে ভুক্তভোগীরা বলেন তাদের পৈতৃক সম্পত্তির পাশে গত কয়েক মাস আগে দক্ষিণ মজুপুর পাটোয়ারী বাড়ির বাসিন্দা ও অঙ্গশোভার মালিক সেলিম ও জুয়েল সম্পত্তি ক্রয় করেন। এই সুযোগকে কাজে লাগিয়ে জোরপূর্বক ভাবে আবু তাহেরের সম্পত্তি দখলের পায়তারা চালাচ্ছেন বিবাদী গন।

গত ৩০ শে মে, সকাল ৭ ঘটিকার সময়, সেলিম, ফিরোজ ও জুয়েল সহ ৫-৬ জন অজ্ঞাত কিছু লোক নিয়া আবু তাহেরের সম্পত্তির উপর জোরপূর্বক ভাবে পিলার ও দেওয়াল নির্মাণ করতে গেলে আবু তাহেরের ছেলে রাসেল তাদের বাধা দেয়। এতে করে বিবাদী গণ রাসেল, রাহাদ, রাশেদের উপর ক্ষিপ্ত হয়ে মারধর করার জন্য গায়ের দিকে ছুটে আসে এবং প্রানে হত্যা সহ নানান রকম হুমকি-ধামকি দেয়,ও পথে-ঘাটে পাইলি খুন-জখম করবে বলেও অভিযোগে উল্লেখ করেন।

রাসেল সাংবাদিকদের আরও বলেন  অঙ্গশোভার মালিক সেলিম ফিরোজ ও জুয়েল যাদের কাছ থেকে জমি ক্রয় করেছে তারা তাদের সাথে বসে জমি বুঝিয়া নেক। বিবাদী গান  শুধু শুধু আমাদের হয়রানি করতেছে। তারা জোর পূর্বক ভাবে আমাদের বাড়ির রাস্তা সহকারে বন্ধ করে দেওয়ার চেষ্টা করতেছে। রাসেল বলেন আমি চাই তারা তাদের দাগ খতিয়ান দেখে যেখানে তাদের জমি আছে সেখানে তাদের দালানকোঠা নির্মাণ করুক এতে করে আমাদের কোন আপত্তি নেই।

অন্যদিকে গণমাধ্যমকর্মীরা উক্ত জমি সম্পর্কে ফিরোজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন উত্তর স্টেশন আমার সাথে কারো কোন ঝামেলা নেই, অভিযোগের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন এটা কোন অভিযোগের মধ্যেই পড়ে না, কোন ঝামেলা ও নেই।