রুপম হাওলাদার এর পক্ষ থেকে লক্ষীপুরের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন সদর পূর্ব  যুবলীগের যুগ্ন আহবায়ক ইউনুছ হাওলাদার রুপম। বাংলাদেশসহ সারা বিশ্বে  করোনা আক্রান্ত, রাজধানী শহরের পাশাপাশি গ্রামীণ জনপদেও বিস্তার ঘটেছে করোনা ভাইরাস। আক্রান্ত হচ্ছে সব পেশার  মানুষ। চলমান লগডাউনের কর্মহীন হয়ে যাচ্ছে মানুষ, স্বাভাবিক সময়ে বিভিন্ন পেশায় নিয়োজিত থাকলেও বর্তমানে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে গিয়ে খাদ্য সংকটে পড়ছে নিন্ম ও মধ্যম আয়ের মানুষগুলো। আর এইসব অসহায় মানু‌ষের পাশে দাঁড়িয়েছে যুবলীগের রুপম । ইতিমধ্যে নিজ থানায় ও পৌরসভায়  হাজার হাজার পরিবারের মধ্যে দিয়েছেন খাদ্য সামগ্রী, বিভিন্ন রকমের সবজি, বিতরণ করছেন অসহায়দের মাঝে মাছ,   দিয়েছেন পৌরসভার ৩০০ প্রতিবন্ধীদের ঈদ উপহার সহ নগদ অর্থ বিতরণ করেন তরুণ এই যুবলীগ নেতা রুপম হাওলাদার ।

তরুণ এই রাজনীতিবিদ নিজ থানা এলাকার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে, পাড়া মহল্লায় সকল পেশাজীবী মানুষদেরকে জানিয়েছেন ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

যুবলীগ নেতা রুপম হাওলাদার বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল মহোদয় এর নির্দেশনায়  লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  সালাহ উদ্দিন টিপু ভাইয়ের অনুপ্রেরণায়  আমি অসহায় দিনমজুর খেটে খাওয়া জনগণের পাশে আছি খোঁজ খবর রাখি, প্রয়োজনীয় সহযোগিতা করি। প্রতিটি ধর্মীয় উৎসবে অসহায়দের সহযোগিতা করে থাকি। তবে এবারের পরিস্থিতিতে একটু বাড়তি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। সরকারি বিধিনিষেধ মেনেই ঈদ উপহার খাদ্য সামগ্রী  বিতরণ  করে আসছি। যাতে করে কোন সমস্যা না হয়।

সবাই নিরাপদ দুরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন  বাংলাদেশসহ লক্ষ্মীপুর জেলা বাসীর জন্য দোয়া করবেন। কেন্দ্রীয় যুবলীগ ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা বাসিকে  ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।