জেলা শ্রমিকলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়ক এর পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর জেলার জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ, যুগ্ন আহবায়ক মোহাম্মদ ইউসুফ পাটোয়ারী পক্ষথেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ও দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

আহবায়ক মামুনুর রশিদ বলেন  ‘ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। করোনা মহামারীর কারনে এবারের ঈদ উদযাপন হবে একেবারে ভিন্নভাবে। সরকার থেকে বলা হয়েছে কোথাও খোলা ময়দানে গনজামায়েত করা যাবেনা। তাই আমি সকলকে অনুরোধ করব সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করার জন্য। তিনি আরো বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-ফিতরের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ— এ প্রত্যাশা করি।

যুগ্ন-আহবায়ক ইউসুফ পাটোয়ারী বলেন মাসব্যাপী সিয়াম সাধনা পালনের পর খুশি আর আনন্দ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের,ও খুশির।’ তিনি বলেন, ‘এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়। মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’পরিশেষে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ও যুগ্ন আহবায়ক বৈশ্বিক মহামারী করুণা ভাইরাস থেকে আল্লাহ পাক যেন লক্ষ্মীপুর জেলা সহ পুরো বাংলাদেশ কে মাফ করে দেন এই দোয়া চেয়ে জেলাবাসীকে আবারো ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।