খাদ্যসামগ্রী বিতরণ করলেন জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ বৈশ্বিক মহমারি করোনা ভাইরাসের সংক্রামণ মোকাবেলায় চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষগুলো যখন ঘরে বন্দি তখনই অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।আজ পৌরসভা বিভিন্ন ওয়ার্ডে  প্রায় ১ হাজার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। খাদ্য সামগ্রী বিতরণ কালিন সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। এসময় আওয়ামীলীগ ও অংগসংগঠন সমূহের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এর আগে  ১১নং হাজির পাড়া   নিজ বাড়ির সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে দেলোয়ার হোসেন ফাউন্ডেশনের ব্যানারে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন, জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। প্রথম পর্যায় ২ হাজার অসহায় পরিবারের মাঝে চাল, ডাল,আলু, পেঁয়াজ সহ ৮ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন। করোনাভাইরাস সারাবিশ্ব সহ বাংলাদেশের উপর যে আঘাত এনেছে তার থেকে মুক্তি পেতে হলে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। অসহায়,দুঃস্থ মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। যা বিতরণ অব্যাহত রয়েছে। আমরা জনগণের পাশে আছি এবং থাকবো।