চন্দ্রগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেন কাজী মামুনুর রশিদ বাবলু।

নিজস্ব প্রতিবেদক ঃ প্রাণঘাতি  করোনাভাইরাসে স্থবির হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষের জনজীবন। একদিকে ভাইরাস  আতঙ্ক অন্যদিকে বেঁচে থাকার নিরন্তর লড়াইয়ে সবচেয়ে বেশি বিপাকে নিম্ন আয়ের
মানুষ,গুলো  দুবেলা দুমুঠো খাবার জোগাড় করা নিয়েই যাদের কপালে এখন দুশ্চিন্তার ভাঁজ।

এমন পরিস্থিতিতে যখন অনেকেরই দিন কাটছে খেয়ে না খেয়ে তখন গৃহবন্দি ও কর্মহীন গরিব, অসহায় এবং দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু। তিনি নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এই খাদ্য সহায়তা বিতরণের মহতি উদ্যোগ নেন।

মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ড শেখপুর এলাকায় পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে ৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন কাজী মামুনুর রশিদ বাবলু।

কাজী বাবলু বলেন, দিনমজুররাই আমাদের রাজনীতিবীদদের সম্বল। তাদের
সুখে-দুঃখে তাদের সঙ্গে থাকা আমাদেরও প্রয়োজন। মহামারি করোনা নিয়ে দেশের এই বিপর্যস্ত সময়ে তাদেরকে সহযোগীতায় দলমত
নির্বিশেষে সবার এগিয়ে আসা উচিত। আমি নিজেই দিনমজুদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। একই সঙ্গে ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ রাখুন।

এসময় উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক খলিলুরর হমান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর নবীচৌধুরী, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম. মাসুদ, সিনিঃ সহ-সভাপতি রাজিবুল ইসলাম

নিশান, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ নেতা শাহ পরান শাকিল, ওমর ফারুক আরজু, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সবুজ, ১মবর্ষ কলেজ ছাত্রলীগের সভাপতি ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সজিব প্রমূখ।