লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন পৌরসভার মেয়র এম এ তাহের

নিজস্ব প্রতিবেদকঃদারিদ্রতার মধ্যে বসবাসরত মানুষগুলো যখন গৃহবন্ধি হয়ে যায় ঠিক ওই সময় সরকারের পাশাপাশি মানবিক দিক এবং মানবতা বোধ থেকে সমাজের বিত্তশালীরা তাদের সাহয্যে এগিয়ে আশে। তেমনি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে হত দরিদ্র পরিবার গুলোর পাশে এসে দাঁড়ালেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ তাহের। এদের থেকে বাদ যায়নি পৌরসভার প্রতিটি মসজিদের ইমাম এবং মোয়াজ্জেন ও আজ মঙ্গলবার লক্ষ্মীপুর পৌরসভার উদ্যোগে  পৌর শিশু পার্কে  ইমাম-মুয়াজ্জিনদেরকে দিলেন খাদ্য সামগ্রী ও  নগদ অর্থ ।

লক্ষ্মীপুর পৌরসভার প্রায় ৪’শত ইমাম-মুয়াজ্জিনদের মাঝে পৌরসভার  উদ্যোগে পৌর শিশু পার্কে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়রবীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব আবু তাহের, মাওলানা হারুন আল মাদানী, মাওলানা মহিউদ্দিন, মাওলানা আবু তাহের, সাবেক ছাত্রনেতা আফতাব উদ্দিন বিপ্লব, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন, আনোয়ার হোসেন শাহি সহ প্রমূখ।
পৌরসভার কার্যালয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ১৭৪টি মসজিদের প্রায় ৪’শত ইমাম-মুয়াজ্জিনদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।