লক্ষ্মীপুরে দিন রাত পরিশ্রম করে অসুস্থ হয়ে পড়েছেন বায়েজীদ ভুঁইয়া

নিজস্ব প্রতিবেদক ঃ  বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরবন্দী অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়ে গেছেন যে ব্যক্তি, তিনিই আজ ভাইরাসে আক্রান্ত। মহামারিতে লক্ষ্মীপুরের কর্মহীন মানুষের বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় খাদ্যের প্যাকেট নিজে কাধে করে পৌছে দিয়েছেন

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে সদর উপজেলার প্রায় ১৭ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দিয়েছেন তাঁর ব্যক্তিগত সহকারী (এপিএস) বায়োজিদ ভূঁইয়া। গতকাল শনিবারও তিনি ত্রাণ বিতরণ করেন সদর উপজেলার উওরজয়পুর ইউনিয়নে। কিন্তু নমুনা প্রদানের ৮ দিন পর আজ রবিবার (১০ মে) বিকেলে জানা গেল তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন বলেন, গত ২ মে তার নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট না আসা পর্যন্ত তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছিলো।

তিনি জানান, তাঁর শরীরে করোনাভাইরাস পজিটিভ হলেও শারীরিক কোন সমস্যা দেখা দেয়নি। আমরা লক্ষ্মীপুর নিউজ পরিবারের পক্ষ থেকে দোয়া করি আল্লাহতায়ালা যেন বায়েজীদ ভুইয়াকে আবার অসহায় মানুষদের কল্যাণে কাজ করতে পারে তাকে দ্রত সুস্থ করে দেয়।