পৌরসভায় মাছ সবজি বিতরণ করলেন যুবলীগের রুপম

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ৫০০ জন অসহায় মানুষের মাঝে বিনামূল্যে শাক-সবজি ও মাছ বিতরণ করা হয়েছে। সদর পূর্ব  যুবলীগের যুগ্ম-আহবায়ক ইউনুছ হাওলাদার রুপমের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

রোববার (১০ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়দের মাঝে যুবলীগ নেতা নিজে সবজি ও মাছ বিতরণ করেন।

দলীয় সূত্র জানায়, করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর নেতৃত্বে জনসেচতনতা বৃদ্ধি ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম উপজেলার বিভিন্ন স্থানে ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের সহায়তা করেছেন। রোববার অসহায়দের মাঝে কুমড়া, টমেটো, করলা, ঢেড়শ, কাঁচামরিচ, কলা, পুঁইশাক, তেলাপিয়া ও পাঙ্গাসমাছসহ প্রায় ১০ ধরেণের সবজি বিতরণ করা হয়েছে।

এ ব্যাপারে যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম  বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে খাবার সংকট দূর করতে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। এরমধ্যে লক্ষ্মীপুর পৌর শহরের ৫০০ অসহায় মানুষকে বিনামূল্যে সবজি ও মাছ বিতরণ করেছি।