লক্ষ্মীপুরে হিজড়াদের পাশে দাঁড়ালেন জেলা পরিষদের সদস্য বদরুল আলম শ্যামল

নিজশ্ব প্রতিবেদক ঃ বৈশ্বিক মহামারি করেনা ভাইরাসে প্রতিটি শ্রেনি পেশার মানুষ ক্ষতি গ্রস্থের মধ্যে রয়েছে ।বেশির ভাগ মানুষ আছে অভাবে।বিশেষ করে যারা দিন আনে-দিন খায় এমন মানুষ গুলোর রোজগারের পথ বন্ধ।  তাদের কথা চিন্তায় চেতনায় বিভোর যিনি তিনি জেলা পরিষদের সদস্য বদরুল আলম শ্যামল।তিনি চিন্তা করেছেন তৃতিয় লিঙ্গ হিজড়া দের নিয়ে

দেখলেন যে যারা হিজড়া তৃতীয় লিঙ্গ মানুষ আছেন, তাদের পাশেও কেউ নেই। ওদের সব আয়ের পথ গুলো বন্ধ। ওদের কেউ বাসাতেও ঢুকতে দেয়না, অন্য চোখে দেখে। এরাও তো মানুষ, তাই শ্যমল  নিজের এলাকাতে এমন (হিজড়া) যারা আছে তাদের কিছুটা হলেও পাশে থাকার চেষ্টা করেছেন হিজড়াদের ডেকে বাসায় এনে চা চক্র করিয়ে নগদ অর্থ প্রদান করেন জেলা পরিষদের সদস্য ও অসহায় ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: বদরুল আলম শ্যামল।

তিনি বলেন আমি এই দেশেরই সন্তান। আমার সক্ষমতা আছে মানুষের বিপদে এগিয়ে আসার।তাই কেন বসে থাকবো। আমি যা করছি তা লোক দেখানোর জন্য নয়। আমার মনে হয়েছে এই বিপদের সময় সাধারণ খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়ানো উচিত তাই করছি। আর সকলের কাছে অনুরোধ, উপকারটা কাউকে দেখানো বা সার্থের জন্য নয়।নিজের পক্ষে যতদিন সম্ভব ততদিনই খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াবো, তার মানে আমার সামর্থ্যে যতটা কুলাবে ততো দিন আমি খেটে খাওয়া মানুষের পাশে থাকবো ।  খেটে খাওয়া মানুষ গুলো যেন না খেয়ে থাকতে হয় সেটার ব্যবস্থা করার চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।