শাকচর ইউনিয়নের নয়নের মনি চেয়ারম্যান টিটু

প্রতিবেদক ঃ  লক্ষীপুর সদর উপজেলা ১৬ নং শাক চর ইউনিয়নে এর সুযোগ্য চেয়ারম্যান তাফাজ্জল হোসেন টিটু চৌধুরীকে তার ইউনিয়নের হাজারো মানুষ নয়নের মনি বলে আখ্যায়িত করেছেন।করোনাভাইরাস এই মহামারী দুর্যোগের সময় শাকচর বাসির বিপদে-আপদে, ত্রাণ সামগ্রীতে এগিয়ে আছেন তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী। এখানেই শেষ নয় সাধারণ জনগণকে সতর্কতা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, মাক্স থেকে শুরু করে করোনাভাইরাস থেকে বাঁচার জন্য যা যা করণীয় সকল কিছু দিয়েছেন শাকচর বাসীকে।

নিজে মাইকিং করে ওয়ার্ডে ওয়ার্ডে করোনা ভাইরাস এর সতর্কতা করেছেন। মানুষের দ্বারে দ্বারে লিফলেট দিয়ে করোনাভাইরাস থেকে বাঁচার উপায় গুলো বলে দিয়েছেন। নিজ হাতে খাদ্য সামগ্রী নিয়ে ৯টি ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়েছেন চেয়ারম্যান । তিনি তার ইউনিয়নের ধনী, গরিব, মধ্যবিত্ত সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। শাক চরের কেউই বাদ যায়নি তার ত্রাণ সামগ্রী থেকে। এজন্য  শাকচর বাঁশি বলেছে তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী আমাদের নয়ন মনি।

তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী কাছে তার ইউনিয়ন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার ইউনিয়নের জনগণের জন্য তেমন কিছুই করতে পারি নাই, আমি শুধু আমার দায়িত্বটুকু পালন করেছি, আর প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে আমি আমার ইউনিয়ন বাসীর জন্য করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য যা যা করণীয় আমি তা করতে চেষ্টা করেছি। আমি এখনও প্রস্তুত আছি আমার ইউনিয়নের যেকোনো লোকের খাদ্য সমস্যা কিংবা স্বাস্থ্যসেবা নিয়ে প্রয়োজনে আমি তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করব ইনশাআল্লাহ।