১৮ তম দিনে বৃষ্টি ও এান মাথায় নিয়ে দিনমজুরদের ধারে বায়েজীদ ভূঁইয়া

আজ শুক্রবার ১৮ তম দিনে বৃষ্টি ও এান মাথায় নিয়ে লক্ষ্মীপুর সদর আসনের ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়নে  চৌরাস্তায় যানবাহন চালিত পিকাপ ব্যান, রিক্সা,টেম্পু, মিনিবাস, সিএনজি, ড্রাইভারদের মাঝে এই সকল ত্রাণ সামগ্রী  বিতরণ করেন লক্ষ্মীপুর সদর- ৩ আসনের এমপির ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়া। ঝড় বৃষ্টির মাঝেও  সামাজিক দুরত্ব বজায় রেখেঅসহায় মানুষেকে  খাদ্যসামগ্রী পৌঁছানো অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর- ৩ আসনের এমপির ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়া। এছাড়া পৌরসভার বিভিন্ন স্থানে গিয়ে  কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী পৌ্ছে দিয়েছেন এমপির ব্যক্তিগত এই প্রতিনিধী। করোনা মহামারীর বিস্তার রোধে ঘরে থাকা কর্মাহীন মানুষের মাঝে টানা ১৮ তম দিনে ও  এমপির পক্ষ থেকে অসহায়,দরিদ্রও দিনমজুরদের ঘরে ঘরে বায়েজীদ ভূঁইয়া ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বায়েজীদ ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়ে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

এ যাবত  হাজার  হাজার পরিবারের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমেিএই সংখ্যা বাড়িয়ে  ঘরবন্দি  কর্মহীন হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত থাকবে  বলে জানান বায়েজীদ ভূঁইয়া। তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের এমপি, সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীরমুক্তযোদ্ধ আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল