লক্ষ্মীপুরে একটানা ১০ম দিন এমপির পক্ষ থেকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন বায়েজীদ ভূঁইয়া।

নিজস্বপ্রতিবেদকঃ লক্ষ্মীপুরে আজ ১০ম দিনেও সদর আসনের বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন বাড়িতে বাড়িতে সাবেক মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপির ত্রান নিয়ে বিরামহীনভাবে ছুটে চলছেন এমপি’র এপিএস বায়েজীদ ভুইয়া।জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গরিব-দুস্থদের মাঝে এসকল খাদ্যদ্রব্য বিতরন করা হচ্ছে। মহামারীর বিস্তার এর ফলে লকডাউনের এই সময়ে লক্ষ্মীপুরে একটানা ৯ দিন এমপির পক্ষ থেকে খাদ্য সহায়তা অসহায়,দরিদ্র-দুস্থ ও দিনমজুরদের মাঝে বিতরন করে যাচ্ছেন এমপির ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূঁইয়া।

৭ এপ্রিল গরীব-অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সহায়তা দেওয়া হয়। এ নিয়ে আজ পর্যন্ত লক্ষ্মীপুর সদর আসনের ২ হাজার ৭ শ পরিবারের মাঝে ত্রাণ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা লক্ষ্মীপুর জেলার দিনমজুর, অসহায় ও দরিদ্রদের কষ্ট লাঘব করেছে। বায়েজীদ ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।
এমপি মহোদয় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।তিনি সাধারণ মানুষদের জন্য চিন্তা করেন।বর্তমান করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সর্তক থাকতে হবে।আপনারা সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন,নিরাপদ থাকুন। সরকারের দেওয়া সকল নির্দেশনা যথাযথভাবে মেনে চলবেন।