লক্ষ্মীপুর রামগতিতে ২ হাজার জেলে ও কৃষক পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় নিম্নআয়ের মানুষ বিপাকে পড়েছেন। তবে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে জেলে, কৃষক ও ভাসমান বেদে সম্প্রদায়ের লোকজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অবহেলিত এই জনগোষ্ঠীর পাশে এসে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লায়লী।জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নে এর উপস্থিতিতে

প্রবীণ আওয়ামী লীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী সারুর সার্বিক সহযোগিতায় রবিবার দুপুরে রামগতি উপজেলা পরিষদে ২ হাজার কৃষক ও জেলে পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। উপজেলা পরিষদ চত্ত্বরে দূরত্ব বজায় রাখতে ‘সুরক্ষা বৃত্ত’ অঙ্কন করে অসহায় দরিদ্র জেলে ও কৃষকদের মাঝে চাল, ডাল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

ত্রান বিতরণে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন, রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলায়মান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী সারু, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন, জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম দিদার, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য আদনান চৌধুরী,কলনগর উপজেলা আওয়ামীলীর সদস্য এস এম মানিক ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময়  ড. আশরাফ আলী চৌধুরী সারুর পক্ষ থেকে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিনের কাছে প্রশাসনের কর্মকর্তাদের সু-রক্ষার জন্য পিপিই প্রদান করা হয়। পরে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারক হোসেন ও রামগতি সার্কেলের সহকারী পুলিশ সুপার মারুফা নাজনীন ও কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবছার উদ্দিনের কাছে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়ার জন্য ত্রান সামগ্রী প্রদান করা হয়।