চন্দ্রগঞ্জে দুস্থদের মাঝে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গরিব, অসহায় এবং দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এই খাদ্য সহায়তা বিতরণের মহতি উদ্যোগ নেন। শনিবার বিকেলে ৩নং আমানীলক্ষ্মীপুর ওয়ার্ডে ৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ছাত্রলীগ নেতা কাজী বাবলু বলেন, দরিদ্র ও অসহায় মানুষের সম্মানের কথা চিন্তা করে প্রত্যেকের এলাকায় গিয়ে এসব ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। পুরো সপ্তাহজুড়ে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, সমাজের প্রত্যেকটি বিত্তবান মানুষেরা এগিয়ে আসলে করোনাভাইরাসের মত মহামারির এই কঠিন সময়ে অসহায় মানুষগুলো সুখে শান্তিতে থাকতে পারবে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন- স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল আহমদ, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মিয়া, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি এম মাসুদুর রহমান মাসুদ, ছাত্রলীগ নেতা শাহপরান শাকিল, ওমর ফারুক আরজুসহ ওয়ার্ড আওয়ামীলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।