মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন এমপি’র এপিএস বায়েজীদ ভূঁইয়া

নিজস্ব, প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর -৩ আসনের সংসদ  আলহাজ  একে এম শাহাজান কামাল এমপির পক্ষ থেকে পঞ্চম দিনের মত লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ,পৌরসভা , লাহারকান্দি,ভাংগা খাঁ,দত্তপাড়াসহ বেশ কিছু গুত্ব পুর্ণ স্থানে ঘরবন্দি অসহায় দিন মজুর,ভুমিহীন,ভিক্ষুক অসুস্থদের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণ অব্যাহত রাখছেন এমপি’র এপিএস বায়েজীদ ভুঁইয়া। কঠিন প্ররিশ্রমের মাঝে জীবনের মায়া ত্যাগ করে  একটি পরিবারকে নিজে কখনো হাতে কখনো মাথায় ও কাঁদে ভরকরে  খাদ্য সহায়তা ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে  লক্ষ্মীপুর সদর- ৩   আসনের এমপি’র পক্ষ  এপিএস  বায়েজীদ  ভুঁইয়া।এই ভাবে প্রতিদিন করোনার সংক্রমন ঠেকাতে ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে লক্ষ্মীপুর-৩ সদর আসনে নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে সাবেক বিমান মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি’র খাদ্য সহায়তা।

এমপি’র চলমান কার্যক্রমের আওতায় তার এপিএস বায়েজীদ ভূঁইয়া এসব খাদ্য সহায়তা বিতরণ করেন।

প্রতদিন  সকাল ১০টা শুরু করে বিকাল থেক রাত  পর্যন্ত স্থানীয় ভবানীগঞ্জ, নতুন তেওয়ারীগঞ্জ, লাহার কান্দি, বাঙ্গাখা ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রায় এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা করা হয়।

প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি করে তেল, পেঁয়াজ, ডাল ও সাবান বিতরণ করা হয়েছে। প্রায় ৫ হাজার পরিবারকে একইভাবে সহায়তার পরিকল্পনা নেয়া হয়েছে বলে জানান এমপি।