এপ্রিল ১৭, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

শেখ হাসিনার বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল : ফরিদুন্নাহার লাইলী

 

নিউজ ডেস্ক :
বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী বলেছেন, শেখ হাসিনার বাংলাদেশ বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসবমুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসবগুলো সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।
শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে সোমবার (০৭ অক্টোবর) লক্ষীপুরের রামগতি-কমলনগ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগ নেত্রী লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরণের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে লাইলী বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িতদের কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন,অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন,ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।
পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে মেঘনার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন সংরক্ষিত আসনের সাবেক এমপি লাইলী।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author