বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ে বালক দলে লক্ষ্মীপুর পৌরসভা বালিকায় সদর উপজেলা চ্যাম্পিয়ন

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রিড়া অফিসের যৌথ আয়োজনে বৃহস্পতিবার জেলা স্টেডিয়াম মাঠে দুপুর ও বিকালে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বালক দলে সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন লক্ষ্মীপুর পৌরসভা। বালিকা দলে রামগতি উপজেলাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা। বালক দলের খেলার প্রথমার্থের ৩৩ মিনিটির মাথায় পৌরসভা দলের ১০ নম্বর জার্জি পরিহিত আলভী জয় সূচক গোলটি করেন। পুরো খেলায় টান টান উত্তেজনা আর আক্রমন পাল্টা আক্রমন উপভোগ করেন দর্শকরা। বালক দলে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন সদর উপজেলার জুয়েল, সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন পৌরসভা দলের ও ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন রনি।
বালিকা দলে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন রামগতি উপজেলা দলের ফারজানা, সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন সদর উপজেলা দলের নাহিদা সুলতানা মিলি ও ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন রতœা।
পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপাল, পৌর মেয়র আবু তাহের ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।
জেলা চ্যাম্পিয়ন এ দুটি দল পরবর্তীতে বিভাগীয় খেলায় অংশ গ্রহণ করবে।