লক্ষ্মীপুরে চলন্ত ট্রাক হঠাৎ ঢুকে গেল সিএনজি অটোরিক্সার স্ট্যান্ডে, নিহত-১, আহত ২

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুরে হঠাৎ করে দ্রুত গতি সম্পন্ন একটি চলন্ত ট্রাক সিএনজি অটোরিক্সার স্ট্যান্ডে ঢুকে গেছে। এতে কয়েকটি সিএনজি অটোরিক্সা ধুমড়ে মুচড়ে গেছে। ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন দুখু মিয়া নামে এক সিএনজি অটোরিক্সা চালক। এ ঘটনায় নুর হোসেন ও ইব্রাহিম নামের আরো দুজন সিএনজি অটোরিক্সা চালক আহত হন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (০২ মে) ভোরে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায়। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে নুর হোসেনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহত দুখু মিয়া রামগঞ্জ উপজেলার পদ্মাবাজার গ্রামের বাসিন্দা। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে লক্ষ্মীপুর বাস ট্রার্মিনাল এলাকা থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক উত্তর তেমুহনী এলাকায় স্ট্যান্ডে দাড়িয়ে থাকা চারটি সিএনজি চালিত অটোরিক্সাকে চাপা দেয়।
এতে চালক দুখু মিয়া ঘটনাস্থলেই নিহত হয়, এসময় আহত হন আরও দুজন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক চালকের ঘুম ভাব থাকায় এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এদিকে ভোর বেলায় এ ঘটনার সময় ঘটনাস্থলে লোকজনের উপস্থিতি ছিল একবারেই কম, তানাহলে আরো বহু প্রাণহানি ঘটতো বলে জানান স্থানীয়রা।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আনোয়ার হোসেন জানান, আহতদের মধ্যে নূর হোসেনের অবস্থা আশঙ্কাজনক তাকে দ্রুত ঢাকায় নিয়ে যেতে পরামর্শ দেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে তবে চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তিনি।