লক্ষ্মীপুরে আদর্শ নাগরিক হওয়ার শপথ

জগন্নাথ দাস :
পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে লক্ষ্মীপুরে আদর্শ নাগরিক হওয়ার শপথ করা হয়েছে। সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন জেলা শাখার আয়োজনে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে সদর উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, ভাইস চেয়ারম্যান হাফিজ উল্লাহ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, জাতীয় মহিলা সংস্থা লক্ষ্মীপুর শাখার চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা। সঞ্চালনায় ছিলেন সংগঠনটির জেলা সমন্বয়ক সহিদ্দুজ্জামান সৈকত।  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ পরিষ্কার তখনই হবে, যতক্ষণ মানুষ নিজে দায়িত্বশীল হবে, নিজে পরিষ্কার হবে। এছাড়া দেশ পরিষ্কার করা সম্ভব নয় বলে মন্তব্য করেন তিনি।
জানা যায়, বিডিক্লিন দুই মাসব্যাপী জেলার ক্যাম্পাস টু ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করবে। পরে জেলার পরিচ্ছন্ন ক্যাম্পাস হিসেবে সেরা নির্বাচিত করে বিশেষ আয়োজনে পুরুস্কৃত করা হবে।