রত্নগর্ভা মা মিসেস জাহানারা আর নেই,দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক উপসচিব কুমিল্লা জিওসি’র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহাবুবুর রশিদ এর রত্নগর্ভা মা মিসেস জাহানারা বেগম বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্নলিল্লাহে রাজেউন)। মৃত্যুকারেল তাঁর বয়স ছিল ৮২ বছর। চট্টগ্রাম শেভরন হাসপাতালে বুধবার সকাল সাড়ে আটটায় চিকিৎসাধিন অবস্থাায় তিনি মৃত্যুবরন করেন। বৃহস্পতিবার সকাল দশটায় লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে ভবানীগঞ্জ গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।
তিনি লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যাবসায়ী মরহুম আলহাজ্ব মোজাম্মেল হক এর স্ত্রী। তাঁর ছোট ছেলে মো.মাহাবুবুর রশিদ প্রধানমন্ত্রীর সাবেক উপসচিব, মেঝ ছেলে বিশিষ্ট ব্যাবসায়ী মো. মামুনুর রশিদ,বড় ছেলে মো. হারুনুর রশিদ আয়কর বিভাগের ডেপুটি কমিশনার। এছাড়া তাঁর ২ মেয়ের মধ্যে বড় মেয়ে মিসেস আমেনা বেগম পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (চট্টগ্রাম রেঞ্জ) ও ছোট মেয়ে ডা.নারগিস বেগম সিঙ্গাপুরস্থ একটি হাসপাতালে কর্মরত।
লক্ষ্মীপুরের রত্নগর্ভা মা মিসেস জাহানারা বেগম এর মৃত্যুতে শোক প্রকাশ করেন লক্ষ্মীপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম.শাহাজাহান কামাল , জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু,সাধারন সম্পাদক আ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম.সালাহ্ উদ্দিন টিপু, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, ভবানীগঞ্জ ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি প্রমুখ।