মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

‘দূর্নীতি করবনা করতে দেবনা’

বিশেষ প্রতিনিধি :
লক্ষ্মীপুর-২ আসন থেকে আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত এমপি কাজী মো. শহীদ ইসলাম পাপুল বলেছেন, ‘আমি নিজে দূর্নীতি করবনা এবং আমার নির্বাচনী এলাকায় কাউকে কোন ধরণের দূর্নীতি করতে দেবনা। লক্ষ্মীপুর-২ আসনটি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষিত দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকবে।’
তিনি আরো বলেন, ‘দূর্নীতিবাজ, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ, টেন্ডারবাজ ও মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করছি। আশে পাশে যদি কেউ থাকে তাহলে তার দায়ভার আমি নেবনা। অপরাধী যেই হোক তাকে গ্রেফতার করতে আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করেছি।’
সোমবার (১৪ জানুয়ারী) দুপুরে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন নব নির্বাচিত এ এমপি।
এদিন পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে, বামনী, দক্ষিন চরবংশী ও সোনাপুর ইউনিয়নের হত দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।
এসময় তিনি বলেন, কিছু নিতে আসেনি, দিতে এসেছি, এলাকার রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল কলেজ, মক্তব, মসজিদ, মন্দির, মাদ্রাসাসহ এলাকার উন্নয়নে নিরলস কাজ করব।
জানা যায়, নির্বাচনী এলাকার ১৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় নিজ অর্থায়নে বিগত ৫দিন ধরে নিজ হাতে ৩০ হাজার কম্বল বিতরণ করে চলছেন তিনি। তার সাথে রয়েছে জেলা ও উপজেলা পর্যায়ের মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, রায়পুর উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।