মার্চ ১৯, ২০২৪

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

কৃষি ব্যাংক স্থানান্তর না করার দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মিতালী বাজার কৃষি ব্যাংক শাখা স্থানান্তর না করার দাবিতে মানববন্ধন করেছেন গ্রাহকরা। রবিবার (১৩ জানুয়ারি) দুপুরে ওই ব্যাংকের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে ব্যাংকের শাখাটি বহাল রাখার দাবিতে ব্যবসায়ী ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেন।
এসময় বক্তব্য রাখেন উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন ব্যাপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল সাজী, মো. ফারুক অর রশিদ, মো. তাজুল ইসলাম, মুসলিম মিয়াজী, ইব্রাহিম মৈশাল ও মো. জসিম উদ্দিন বাবলু প্রমুখ।
বক্তারা বলেন, ২০০৭ সালে স্থাপনের পর থেকে কৃষি ব্যাংক মিতালী বাজার শাখায় উপজেলার পশ্চিমাঞ্চলের তিনটি ইউনিয়নের কৃষক, ব্যবসায়ীরা লেনদেন ও এলাকাবাসী বিদ্যুৎ বিল পরিশোধ করে আসছে। মিতালী বাজারে ওই ব্যাংক ছাড়া অন্য কোন ব্যাংকের শাখা নেই। সম্প্রতি তড়িঘড়ি করে শাখা ব্যবস্থাপক টিপু সুলতান অসৎ উদ্দেশ্য নিয়ে ব্যাংকটি স্থানান্তর করে অন্যত্র নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এ অবস্থায় গ্রাহকরা ক্ষুদ্ধ হয়ে ওঠে। এটি স্থানান্তর হলে তাদেরকে হায়দরগঞ্জ কিংবা রায়পুর বাজারে গিয়ে ব্যাংকের লেনদেন করতে হবে।এজন্য স্থানীয়দের সুবিধার্থে ব্যাংকের শাখাটি স্থানান্তরের সিদ্ধান্ত বাতিল করার দাবি জানান তারা।

Please follow and like us:
error20
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

About Author