মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

এতিম দুই ভাইয়ের দায়িত্ব নিলেন এমপি পাপুল

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুরের রায়পুরে দুই এতিম ভাইয়ের উচ্চ শিক্ষিত করা পর্যন্ত সকল ব্যায় বহন ও সারাজীবনের দায়িত্ব নিলেন স্থানীয় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। শনিবার (১২ জানুয়ারী) দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুরের আল আরাফাহ্ দাখিল মাদ্রাসায় এক অনুষ্ঠানে ওই শিক্ষার্থীদের দায়িত্ব নেন তিনি।
এর আগে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটির বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি। এখানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৭৫ লাখ টাকা ব্যায়ে ৪র্থ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে বলে জানা যায়।
অনুষ্ঠানে মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে প্রতিষ্ঠানের সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মামুনুর রশীদ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, আওয়ামীলীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, শিক্ষা অফিসার মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ।
এতিম দুই শিক্ষার্থীরা হলেন একই এলাকার অক্সফোর্ট কিন্ডার গার্ডেনের প্লে শ্রেণীর ছাত্র মো. নিহাদ ও মো. আহাদ হোসেন। তারা দু’ভাই সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করা স্থানীয় শিবপুর গ্রামের সিএনজি চালক ইউছুফ এর ছেলে।
সভায় প্রধান অতিথি মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও বাল্য বিবাহকে না বলতে শিক্ষার্থীদের শপথ করান। এসময় মাদক কারবারী ও সন্ত্রাসীদেরকে তার সঙ্গ ছাড়তে বলেন।
এর আগে সকালে রুস্তম আলী ডিগ্রী কলেজ পরিদর্শন করে শিক্ষার্থীদের পরিবহন ব্যবস্থা ও ভ্রমনে অনুদানের ঘোষনা দেন পাপুল।