লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় পিতা পুত্র আহত

 

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা-পুত্রকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী পক্ষ আদালতে অভিযোগ করলে আদালত তদন্ত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেন। সোমবার ( ০৭ জানুয়ারী) দুপুরে স্থানীয় সংবাদকর্মীদের এসব তথ্য জানান ভুক্তভোগীরা। এর আগে গত ৫ জানুয়ারী সদর উপজেলার কালিচর গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হন স্থানীয় মহি উদ্দিন ও তার ছেলে ওসমান গনি ।
জানা যায়,
স্থানীয় কালিরচর এলাকার ব্যাবসায়ী মহিউদ্দিনের পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ একই এলাকার জনৈক মুজাহিদগংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ৫ জানুয়ারী মুজাহিদ ও তার সাঙ্গরা বিরোধীয় সম্পত্তির একটি গাছ কাটতে যায়। এসময় মহিউদ্দিন ও তার পরিবারের লোকজন তাদের বাধা দেয়। এক পর্যায়ে দা ও লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের দা এর কোপে ওসমান গনির মাথা রক্তাক্ত জখম ও লাঠির আঘাতে মহি উদ্দিন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ ঘটনায় ওসমান গনি ৬ জানুয়ারী বাদি হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে অভিযোগ দায়ের করেন। এতে মুজাহিদ,মাহামুদ ও শাহ আলম নামের তিনজনকে অভিযুক্ত করা হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ নুরুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুজাহিদ এলাকায় বিভিন্ন অজুহাতে অপ-প্রভাব বিস্তারের পাঁয়তারা করছে।