বিএনপি-জামায়াত জোট হেরে আ’লীগ নেতাকর্মীদের ওপর আক্রমন চালাচ্ছে : বিমানমন্ত্রী

জগন্নাথ দাস :
লক্ষ্মীপুর-৩ সদর আসন থেকে নব নির্বাচিত এমপি ও বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট হেরে পাগল হয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের ওপর আক্রমন চালাচ্ছে। নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয় করায় নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আইন হাতে তুলে না নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।
সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে চরশাহী ইউনিয়নের চরশাহী গ্রামে নৌকার দুই সমর্থকের পুড়িয়ে দেয়া ব্যবসায়িক প্রতিষ্ঠান পরিদর্শন করে এসব কথা বলেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মাকছুদ কামাল, স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি জসীম উদ্দিন প্রমুখ।
জানা যায়, সদর উপজেলার চরশাহী গ্রামে রাতের বেলায় স্থানীয় আওয়ামীলীগ নেতা ফারুক ও কর্মী জহিরের দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠান (খাবার হোটেল ও মুদি দোকান) পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। ক্ষতিগ্রস্থরা দাবী করেন
নৌকার পক্ষে কাজ করায় বিএনপি-জামায়াতের লোকজন তাদের দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে দোকানে থানা সমস্ত মালামাল পুড়ে তাদের ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তারা।