মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

লক্ষ্মীপুরে উত্তপ্ত নির্বাচনী মাঠ আহত ১০, অগ্নিসংযোগ

বিশেষ প্রতিনিধি :
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে নৌকা ও ধানের শীষের পক্ষে গণসংযোগকালে পাল্টাপাল্টি হামলার অভিযোগ উঠেছে। সোমবার (১৭ ডিসেম্বর) রাত ৮ টা থেকে ১০ টা পর্যন্ত পৃথক স্থানে এসব ঘটনায় আওয়ামীলীগ ও বিএনপি’র ১০ জন নেতা-কর্মী আহত হন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এদিকে পৌর শহরের ১১ নং ওয়ার্ডের সংখ্যালঘু হিন্দু বাড়ীতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। এসব ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ আর আতঙ্কিত অবস্থায় রয়েছে হিন্দু সম্প্রদায়ের লোকজন।
জানা যায়,
সদর উপজেলার বাঙ্গাখা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামে রাত ৮টার দিকে ধানের শীষ প্রতীকের পক্ষে গণ সংযোগ কালে নৌকা সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ করেন বিএনপি। এসময় যুবদল নেতা জামাল উদ্দিন, বাঙ্গাখাঁ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজ মিয়া, যুবদল নেতা সহিদ, আব্দুল করিমসহ ৭ নেতা-কর্মী আহত হন। পরে রাত সাড়ে ৯টার দিকে পাশাপাশি এলাকায় নৌকার প্রচারণায় পাল্টা বিএনপি সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ করেন আওয়ামীলীগ। এসময় জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া ও নজরুলসহ ৩ জন আহত হন বলে জানান তারা।
এদিকে পৌর শহরের ১১ নং ওয়ার্ডের কৃষ্ঞ্চ কুমার বাড়ীর একটি ঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। পরে টের পেয়ে বড় ধরণের দূর্ঘটনার আগেই আগুন নিয়ন্ত্রনে আনে স্থানীয়রা। এ ঘটনায় ওই বাড়ীর ৩৬টি পরিবার আতঙ্কিত অবস্থায় রয়েছে বলে জানান।
লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন বলেন, হামলা ও অগ্নি সংযোগের চেষ্টা করা হয়েছে বলে শুনেছি, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।