সারা বাংলাদেশে গণ জাগরণ সৃষ্টি হবে : আ স ম আব্দুর রব

বিশেষ প্রতিনিধি :
জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি ও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আব্দুর রব বলেছেন,
আমরা ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি, মামলা প্রত্যাহার, গ্রেফতার বন্ধ রাখাসহ সুষ্ঠ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে বলেছিলাম কিন্তু শেখ হাসিনা তা করেননি। তারপরও আমরা আন্দোলনের অংশ হিসেবে দেশ, জাতি, জনগণের বৃহত্তর স¦ার্থে জনগণকে রাষ্ট্র ক্ষমতার মালিক করার জন্য নির্বাচনে যাচ্ছি। আমরা সংখ্যা ঘরিষ্ঠ মানুষের ভোট নিয়ে জনগণের সরকার মক্তিযুদ্ধের সরকার ও ভোটের সরকার গঠন করতে চাই।
মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসন থেকে জেএসডি প্রার্থী হিসেবে রামগতি উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রফিকুর হকের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, কোন দল বা জোটের প্রার্থীর মনোনয়ন এখনো চূড়ান্ত হয়নি। অনেক জায়গায় একাধিক প্রার্থী দেওয়া হয়েছে। আগামী ৮ তারিখের আগ পর্যন্ত কোন প্রার্থী চুড়ান্ত হচ্ছেনা।
একজন সম্ভাব্য প্রার্থী হিসেবে নিজের মনোনয়পত্র দাখিল করেছি। অন্যায়, অত্যাচার, জুলুম, দলবাজি, দখলবাজি চাকরীবাজী, চাঁদাবাজি, ঘুষ, দূর্নীতির বিরুদ্ধে জাতীকে ঐক্যবদ্ধ করার আন্দোলন করছি। আগামী ৯ তারিখের পরে সারা বাংলাদেশে গণ জাগরণ সৃষ্টি হবে। ভোটের দিন ৩০ ডিসেম্বর বাংলাদেশে ভোট বিপ্লব হবে। ভোটের বাক্স্র পাহারা দিবে জনগণ।
এদিকে লক্ষ্মীপুর-৪ আসন থেকে বিএনপি’র সাবেক এমপি আশ্রাফ উদ্দিন নিজান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি শফিউল বারী বাবু দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন বলে দলীয় সুত্রে জানা যায়।