মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

রামগতিতে নৌকার প্রচারণার ব্যানার ফেস্টুন ও পোস্টার ছেঁড়ার অভিযোগ

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের রামগতিতে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজুর নৌকার প্রচারণায় করা ব্যানার, পেস্টুন সরিয়ে ফেলা ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। বর্তমান সংসদ সদস্য মো: আব্দুøল্লাহ’র সমর্থকরা একাজে জড়িত বলে অভিযোগ করেন সাজু।
মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সাজু মুঠোফোনে অভিযোগ করে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে রামগতি ও কমলনগরের নির্বাচনী এলাকায় নৌকার প্রচারণায় ব্যানার, পেস্টুন ও পোস্টার লাগানো হয়েছে। শুক্রবার সকালে রামগতির চেউয়া খালিব্রীজ থেকে আবু সৈয়দ মৌলভী বাজার, মুন্সিরহাট, হিয়াখালী তেহমুহনী এলাকা থেকে তার ব্যানার ফেস্টুন ছেঁড়াসহ সরিয়ে ফেলা হয়। স্থানীয় এমপি’র ভাতিজা বড়খেরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিরাজসহ তার সমর্থকরা এ কাজ করেন। এদিকে নির্বাচনের আগ মুহুর্তে ব্যানার ফেস্টুন ছিঁড়াকে কেন্দ্র করে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন দলীয় নেতাকর্মীরা।
জানতে চাইলে অভিযুক্ত মিরাজ বলেন, নৌকার প্রচারণার ব্যানারে নেত্রীর ছবি আছে, কোন স্থানে ব্যানার পড়ে গেলে দলীয় নেতাকর্মীদের তা লাগিয়ে দেওয়ার জন্য বলা হয়েছে। পুরো রামগতিতেই সাজুর পোষ্টার রয়েছে কোথাও সরানো কিংবা ছেঁড়া হয়নি।
এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল্লাহ এর মুঠোফোনে বার বার চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম আরিচুল হক বলেন, ব্যানার ছেঁড়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কাউকে পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ ফেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।