আগামী মাসেই ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়: বিমানমন্ত্রী

নিউজ ডেস্ক :
বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, আগামী মাসেই গ্রেনেড হামলায় হত্যাকান্ডের দায়ের করা মামলার রায় দেওয়া হতে পারে। ৭-৮ বছর ধরে মামলার স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে এ রায় দেওয়া হচ্ছে বলে জানান তিনি।
মন্ত্রী সারাদেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঢাকার সাগর-রুনি, পাবনার নদীসহ বিভিন্ন সাংবাদিক হত্যা ও নির্যাতনের কথা তুলে ধরেন।
মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী দেশ ও মানুষের কল্যাণে কাজ করেন। তিনি দেশের মানুষের জন্য নিবেদিত প্রাণ। ক্ষমতার শেষ দিন পর্যন্ত জনগণের উন্নয়নে এ সরকার কাজ করবে। শেখ হাসিনা মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চান না। মানুষের ভালোবাসায় তিনি ফের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।
শুক্রবার (৩১ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গনে জেলা সাহিত্য সংসদের আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা ও কবিতা আবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা বঙ্গবন্ধুর মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল। তাদের ইচ্ছে পূরণ হয়নি। আল্লাহ তাকে রক্ষা করেছেন। এই জাতি তার জন্য দোয়া করেছেন। আজ তিনি বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য, রাজনৈতিক মুক্তি জন্য, মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করছেন। বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত করতে কাজ করছেন তিনি।
জেলা সাহিত্য সংসদের সভাপতি ডা. সালাহ উদ্দিন শরীফের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সাহিত্য সংসদের পৃষ্ঠপোষক খাতুনে জান্নাত, সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।