লক্ষ্মীপুরের পরিষদে ঢুকে ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে আহত

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরের দালাল বাজারে পরিষদে ঢুকে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলকে পিটিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (০২ জুলাই) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এসময় চেয়ারম্যানের মোটর সাইকেল ও কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করে হামলাকারীরা। পরে পুলিশ গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে আহত চেয়ারম্যান জানান, রাতে হঠাৎ করে ১০/১৫ জন যুবক লাঠি ও লোহার রড নিয়ে পরিষদের সামনে জড়ো হন। তার উপর হামলা করতে পারেন এমন আশঙ্কা নিয়ে বিষয়টি সদর থানার ওসিকে অবহিত করেন। কিন্তু মুহুর্তেই পরিষদে ঢুকে অতর্কিতভাবে তার উপর হামলা চালানো হয়। এসময় তাকে বেধম মারধর করে কার্যলায়ের আসবাবপত্র ও তার ব্যবহৃত মোটর সাইকে ভাঙচুর করে পুকুরে পেলে দেয় তারা। হামলাকারীরা ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের লোকজন বলে দাবী করেন আহত চেয়ারম্যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
এদিকে হামলার পর নৌকা স্লোগানে মুখরিত হয়ে কয়েকজন যুবক বাজারে মিছিল করতে দেখা গেছে।
এ ঘটনার খবর সংগ্রহ করতে গেলে স্থানীয় সংবাদকর্মী আব্দুল মালেক নিরবকে মারধর করেছে যুবলীগ ও ছাত্রলীগ নামধারীরা।
এ ব্যাপারে লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার সদর (সার্কেল) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, চেয়ারম্যানের উপর হামলার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা জড়িত রয়েছে তা জানাতে না পারলেও তদন্ত করে ব্যবস্থা গ্রহণের কথা জানান তিনি।