লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরুস্কার বিতরনী

লক্ষ্মীপুর:
মান সম্মত শিক্ষা বাস্তবায়নের লক্ষে “ শিক্ষা নিয়ে গড়বো দেশ- শেখ হাসিনার বাংলাদেশ” এ স্লোগানে লক্ষ্মীপুরে উপজেলা পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলায় বঙ্গবন্ধু দলের মধ্যে চ্যাম্পিয়ন হয় কুশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার আপ হয় আন্দারমানিক সরকারি প্রাথমিক বিদ্যালয়।
অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলুতেন্নাসা মুজিব দলের চ্যাম্পিয়ন হয় পূর্ব চররমনি মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার আপ হয় পশ্চিম বিজয় নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
সদর উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান মোল্লা’র সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাফিজ উল্যাহ, উপজেলা সহকারি শিক্ষা অফিসার ওমর ফারুক, ফারহানা হক, হাসিনা আক্তার, শহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামসুদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলা উদ্দিন আলো, প্রধান শিক্ষক সমিতির সভাপতি রূপালী প্রভা নাথ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আবেদ প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষাথীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান স ালনায় ছিলেন, শিক্ষক নেতা কাজী মোস্তফা কাজল।
এর আগে গত ২২ জুলাই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণমেন্টর উদ্বোধন করা হয়। ২৮৫টি বিদ্যালয়ের মধ্যে প্রতিযোগিতা শেষে উপজেলা পর্যায়ে ২২টি দল অংশগ্রহণ করেন।

মো. সোহেল রানা
লক্ষ্মীপুর
২৬.০৭.১৮