উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : এম এ সাত্তার

নিউজ ডেস্ক :
সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশন ও ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।
সোমবার (৯ জুলাই) বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী মিয়াজী বাড়িতে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে চন্দ্রগঞ্জ থানা এলাকার সিএনজি ও অটোরিক্সা চালকদের সাথে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।
তিনি বলেন, শিঘ্রই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপত্তা বলয়ের মাধ্যমে এদেশের প্রান্তিক জনগোষ্ঠীকে ভালো রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে এদেশে যে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে, যেভাবে গরীব দুঃখী মানুষের কথা রাষ্ট্র ও রাষ্ট্র প্রধান ভাবছেন, ইনশাআল্লাহ আগামীদিনে আমরা অনেক দূর এগিয়ে যাবো।
এসময় তিনি সিএনজি ও অটোরিক্সা চালকদের উদ্দেশ্যে আরো বলেন, মাদকের ছোঁবলে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। মাদকের কারণে আজ অনেক পরিবারে অশান্তি। আমার স্বনির্বন্ধ অনুরোধ, তোমাদের বহু কষ্টে উপার্জিত টাকা নিজের ও পারিবারিক কল্যাণ ছাড়া অন্য কোথাও ব্যয় করবা না। এছাড়াও চালকদের সড়কে গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেন তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, বটতলী আশরাফিয়া মাদ্রাসার মুহতামিম মুফতী মামুনুর রশিদ, দিঘলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন প্রমুখ।
প্রায় দেড় হাজার সিএনজি ও অটোরিক্সা চালক এ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।