জমি সংক্রান্ত বিরোধ লক্ষ্মীপুরে একজনকে কুপিয়ে হত্যা, আহত-২

 

নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জের ধরে হাফিজ উল্লাহ নামের এক যুবককে তার ভাই, ভাতিজা ও স্বজনরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আরো আহত হয়েছেন ২ জন। (আজ) রবিবার দুপুরে পৌর শহরের বাঞ্চানগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত যুবক স্থানীয় মৃত আলী আহমদের ছোট ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, বাঞ্চানগর গ্রামের বাসিন্দা আলী আহমদের মৃত্যুর পর তার সম্পত্তি ৪ ছেলের মাঝে বন্টন করা হয়নি। এতে করে যার যার মতো করে জমি ভোগ করতো তারা। রবিবার দুপুরে আলী আহমদের স্ত্রী বিলকিছের নেছা ও হাফিজ উল্লা তার ভাতিজা সুমনকে বাড়ীর নারিকেল গাছ থেকে নারিকেল পাড়তে বলেন। এসময় গাছে উঠতে গেলে আরেক চাচা আব্দুল মালেক ও তার ছেলে হানিফ তাদের বাধা দেয়। কিছুক্ষন পর হানিফ ওই গাছে উঠলে তার চাচা হাফিজ উল্লাহ তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হানিফ গাছ থেকে নেমে এসে দা (বডি) দিয়ে তার চাচাকে মাথায় ও পেটে কুপিয়ে আহত করে। এসময় নিজেদের মধ্যে সংঘর্ষে পরিবারের আরো ২ জন আহত হন। আহতরা হলেন, বিলকিছের নেছা ও আব্দুল মতলব। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে হাফিজ উল্লাহকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে সদর থানার ওসি মো. লোকমান হোসেন জানান, নারিকেল পাড়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আরো দুই জন আহত হয়েছেন। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।