মে ৮, ২০২১

লক্ষ্মীপুর নিউজ

দিন বদলের প্রত্যয়ে

গণমানুষের মুখপাত্র প্রেসক্লাবের আরো উন্নয়ন চাই : মনির আহমদ

আমেরিকান প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক গাজী মনির আহমদ বলেছেন, ‘ জেলার প্রায় ১৮ লাখ মানুষের মুখপাত্র লক্ষ্মীপুর প্রেসক্লাবের অবকাঠামোগত আরো উন্নয়ন চাই। উন্নয়ন কর্মকান্ডে নিজের অগ্রনী ভুমিকা থাকবে। যা করার দরকার তা করা হবে। জেলার বিশিষ্টজনরাও এগিয়ে আসার আহবান জানাচ্ছি। সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে একটি জেলার সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন তুলে ধরছেন।
একটি জেলার মানুষকে জানতে সাংবাদিকদের সাথে সম্পর্ক উন্নয়নের আর বিকল্প কিছুই নেই। কোন নির্বাচন কিংবা রাজনীতি করার আগ্রহ ও ইচ্ছা আমার নেই। সমাজ সেবা মুলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করতে চাই।’
সম্প্রতি লক্ষ্মীপুর প্রেসক্লাবে আকস্মিকভাবে পরিদর্শনে এসে উপস্থিত সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন এ বিশিষ্ট এ ব্যাক্তি।
তিনি আরো বলেন, ‘যুগ যুগ ধরে আলোচনা সমালোচনা রয়েছে এবং থাকবে। যারা তা করছে কেন করছে তারা তা বলতে পারবেনা । বিরোধীতা করার জন্য কিছু বলাই হচ্ছে তাদের কাজ। সুন্দর কোন কিছু হোক তা চায়না ওইসব ষড়যন্ত্রকারীরা। অহংকার ও হিংসা না করে অন্যের মতামতকে গুরুত্ব দিয়ে সকল ভালো কাজে নিজেদের সম্পৃক্ত করতে হবে। কারো জন্য উন্নয়ন আটকে থাকেনা।’ পরে প্রেসক্লাবের আজীবন সদস্য হতে আগ্রহ প্রকাশ করেন তিনি। ক্লাবের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এক লাখ টাকা অনুদানের প্রতিশ্রুতি দেন। প্রেসক্লাবের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন মনির আহমদ।